1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গরু বাজারের টাকা ভাগাভাগি নিয়ে ছাত্রলীগ নেতাকে গুলি

  • আপডেট টাইম : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নোয়াখালীর সোনাইমুড়ী পৌর এলাকায় গরু বাজারের হাসিলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে রিফাতুল ইসলাম রিফাত নামে ছাত্রলীগের এক নেতাকে গুলি করার অভিযোগ উঠেছে। এসময় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে আরও অন্তত ৫জন আহত হয়।

রোববার (১০ জুলাই) ঈদুল আজহার রাত ৯টার দিকে সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের মদিনা ভবনের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত রিফাত উপজেলা ৫নং ওয়ার্ডের নোয়া বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে। সে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির সদস্য ছিলেন।

জানা গেছে, সোনাইমুড়ী পৌরসভার হাইস্কুল মাঠে ঈদুল আজহা উপলক্ষে ইজারা দেয়া গরু বাজারের হাসিল আদায়ের টাকা দলীয় নেতাকর্মীদের মধ্যে সমন্বয় করে বিতরণ করার সিদ্ধান্ত দেয় নেতারা। হাসিল আদায়ের ২০ ভাগ করে টাকা শুক্রবার ছাত্রলীগ নেতা জুয়েল ও রাসেলকে দেওয়া হয়। পরবর্তীতে রাসেল টাকা কোন নেতাকর্মীদের মধ্যে ভাগ হবে না ঘোষণা দিলে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে রাসেলের সাথে জুয়েলসহ অন্য নেতাকর্মীদের বাকবির্তক হয়। ঘটনার জের ধরে শনিবার সন্ধ্যায় জুয়েলকে বাইপাস এলাকার একটি বাড়িতে ডেকে নেয় রাসেল। একপর্যায়ে ওইস্থানে জুয়েলের ২জন লোককে মারধর করা হয়। এ নিয়ে রোববারও উত্তেজনা দেখা দেয়। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে রোববার রাত ৯টার দিকে ছাত্রলীগ কর্মী রিফাত দোকান থেকে বাড়ি যাওয়ার পথে মদিনা ভবনের সামনে তাকে গতিরোধ করে ছাত্রলীগের অপর এক পক্ষ। এসময় তাকে মারধর ও পরে জয়নাল নামে একজন রিফাতের পায়ে গুলি করে বলেও অভিযোগ করে আহত রিফাত। এক পর্যায়ে সেখানে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, গরু বাজারের হাসিলের টাকা ভাগাভাগি নিয়ে একজনের পায়ে গুলি করেছে বলে শুনেছেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আহত ব্যক্তিকে একটি বেসরকারি ক্লিনিক থেকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে কেউ এখনও থানায় অভিযোগ করেনি। তারপরও খোঁজ খবর নেয়া হচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..